বড় ভাইয়ের একদিন পর মারা গেলেন ছোট ভাই

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১৮ জুন ২০২৪

চট্টগ্রামের সীতাকুণ্ডে বড় ভাই মারা যাওয়ার একদিন পর মারা গেছেন ছোট ভাই। উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর বগাচতর গ্রামের আব্দুল গাফফার চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

মারা যাওয়া দুজন হলেন মোবারক হোসেন (৩২) ও শাখাওয়াত হোসেন (২৬)। তারা মৃত নুরুল আফছারের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, দীর্ঘদিন জন্ডিসে আক্রান্ত থাকার পর রোববার (১৬ জুন) বাড়িতে মারা যান মোবারক হোসেন। এ ঘটনার একদিন পর আজ সন্ধ্যায় হৃদরোগে মারা যান শাখাওয়াত হোসেন। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় বাসিন্দা সাকিবুল ইসলাম বলেন, ‘মারা যাওয়া মোবারক ও শাখাওয়াত আমার বন্ধু এমদাদের বড় ও মেজ ভাই। তারা দুজনই বিবাহিত। মোবারক হোসেনের দুই বছর বয়সী একটি মেয়ে রয়েছে। তিনি চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে এবং শাখাওয়াত হোসেন আরেকটি প্রতিষ্ঠানে ইলেকট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন।’

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার বলেন, ‘একদিনের ব্যবধানে দুই ভাইয়ের মৃত্যুতে খুব খারাপ লাগছে। ছেলে দুটি খুব ভালো ছিল।’

এম মাঈন উদ্দিন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।