অ্যাম্বুলেন্স-বাসের সংঘর্ষে চালক নিহত, দুই নারীসহ আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১৮ জুন ২০২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুই নারীসহ পাঁচ যাত্রী।

মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ফুলবাড়ী উপজেলার রাজারামপুর ভিমলপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অ্যাম্বুলেন্সচালক এহসান আলী (৩২) হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের হারেশ উদ্দিনের ছেলে।

আহত যাত্রীরা হলেন হাকিমপুর উপজেলার সাধুরিয়া গ্রামের প্রফুল্ল চন্দ্রের ছেলে নরেশ চন্দ্র (৫০), মেয়ে লিপি রানী (৪৫), ছোট মেয়ে সেতু রানী (২০), বিপুল সরকারের ছেলে প্রান্ত সরকার (৩১) ও পরেশ চন্দ্রের ছেলে সিঙ্গার চন্দ্র (৩০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, হাকিমপুরের সাধুরিয়া গ্রাম থেকে বিষপান করা মুমূর্ষু রোগীকে নিয়ে একটি অ্যাম্বুলেন্স দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে যাচ্ছিল। পথে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুরে ভিমলপুর মোড় এলাকায় দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিকট শব্দে অ্যাম্বুলন্সের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা অ্যাম্বুলেন্সের চালকসহ অন্য যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এসময় সেখানকার কর্তব্যরত চিকিৎসক অ্যাম্বুলেন্সচালক এহসান আলীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুই নারীসহ পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। তবে ঘটনার পরপরই পালিয়ে যায় শ্যামলী পরিবহনের বাসটি।

এ বিষয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, পালিয়ে যাওয়া বাসটি আটকের চেষ্টা চলছে। মহদেহের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এমদাদুল হক মিলন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।