ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০১:০০ এএম, ১৬ জুন ২০২৪
ছবি- সংগৃহীত

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর গোড়াই শিল্পাঞ্চল এলাকায় তীব্র যানজটের সৃৃষ্টি হয়েছে। উত্তরবঙ্গের দিকে ধীর গতিতে যান চলাচল করলেও ঢাকার দিকে যানজট রয়েছে। গোড়াই এলাকার অর্ধশতাধিক ছোট বড় শিল্প কারখানার ছুটি হওয়ার পর যাত্রীদের চাপ বৃদ্ধি পাওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছেন।

হাইওয়ে পুলিশ জানান, শনিবার বিকেলে গোড়াই শিল্পাঞ্চল এলাকার ছোট বড় অর্ধশতাধিক শিল্পকারখানা ছুটি হয়েছে। ছুটির পর কারখানার শ্রমিকরা বাড়ি ফিরতে বিভিন্ন জায়গা থেকে শতাধিক বাস গোড়াই ফ্লাই ওভারের নিচে ও আশপাশে রাখেন। সন্ধ্যার পর থেকে শ্রমিকরা ওইসব বাসে উঠছিলেন। এ কারণে ঢাকার দিকে যানজটের সৃষ্টি হয়। তবে উত্তরবঙ্গের দিকে ধীর গতিতে যান চলাচল করছে। যানজট নিরসনে হাইওয়ে ও থানা পুলিশ কাজ করছেন।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আদিল মাহমুদ জানান, শনিবার বিকেলে কারখানা ছুটি হওয়ার পর যাত্রীদের চাপ বেড়েছে। উত্তরবঙ্গের দিকে ধীর গতিতে যান চলাচল করলেও ঢাকার দিকে থেমে থেমে যানজটের সৃষ্টি হচ্ছে। শ্রমিকরা বিভিন্ন স্থান থেকে শতাধিক বাস আনায় এই যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ কাজ করছেন বলে তিনি জানিয়েছেন।

এস এম এরশাদ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।