বাংলাবান্ধায় ৭ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৯:৪৬ এএম, ১৫ জুন ২০২৪

ঈদুল আজহা উপলক্ষে দেশের চতুর্দেশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় একদিনের সাপ্তাহিক ছুটিসহ মোট সাতদিন বন্ধ থাকবে আমদানি রপ্তানি কার্যক্রম। তবে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাত্রী যাতায়াত চালু থাকবে।

স্থলবন্দর সূত্র জানায়, বাংলাবান্ধা আমদানি-রপ্তানিকারক গ্রুপ, ভারত নেপাল ও ভুটানের আমদানি রপ্তানিকারক, সিঅ্যান্ডএফ এজেন্ট ও শ্রমিকসহ সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে গত ৫ জুন বাংলাবান্ধা স্থলবন্দরে ঈদুল আজহার জন্য সাতদিন আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। ১৫ থেকে ২০ জুন এবং ২১ জুন সাপ্তাহিক ছুটিসহ মোট সাতদিন বন্ধ থাকবে বন্দরের সব ধরনের আমদানি রপ্তানি কার্যক্রম। ২২ জুন চালু হবে আমদানি-রপ্তানি।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রপ্তাকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বলেন, ঈদ উপলক্ষে আমরা সবার সঙ্গে আলোচনা করে সাপ্তাহিক ছুটিসহ মোট সাতদিন আমদানি রপ্তানি বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। তবে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

সফিকুল আলম/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।