তিন দিন ধরে নিখোঁজ সাতক্ষীরার কলেজছাত্র ফাহিম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৩৩ এএম, ১৫ জুন ২০২৪

সাতক্ষীরা সরকারি কলেজের ছাত্র ফাহিম ফয়সাল (১৯) গত তিন দিন ধরে নিখোঁজ। গত ১২ জুন বিকেলে সাতক্ষীরা শহরের কাটিয়ার ভাড়া বাসা থেকে রেরিয়ে আর বাসায় ফেরেনি ফয়সাল। অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে ফাহিমের বাবা।

ফাহিম ফয়সাল জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতি গ্রামের পশু চিকিৎসক মো. রকিবুল ইসলাম মোড়লের ছেলে। তিনি সাতক্ষীরা সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। চলতি বছর এইচএসসি পরীক্ষা দেবেন তিনি।

ফাহিম ফয়ালের বাবা রকিবুল ইসলাম মোড়ল জানান, সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায় একটি ভাড়া বাড়িতে থেকে ফাহিম লেখাপড়া করে। গত ১২ জুন ভাই-বোনদের সঙ্গে বাইরে বের হয়। ভাই-বোনদের গ্রামের বাড়িতে রওনা করিয়ে দিয়ে সে সাতক্ষীরাতেই থেকে যায়। কিন্তু রাতে আর বাসায় ফেরেনি।

তারা বিষয়টি জানতে পেরে অনেক খোঁজাখুজি করে। কিন্তু ১৪ জুন রাত পর্যন্ত কোনো সন্ধান মেলেনি। সাতক্ষীরা সদর থানায় নিখোঁজের বিষয়টি লিখিতভাবে জানানো হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আহসানুর রহমান রাজীব/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।