বিকেলে নিখোঁজ, পরদিন সকালে পুকুরে মিললো স্কুলছাত্রের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৪৬ পিএম, ১৪ জুন ২০২৪

ফরিদপুরের বোয়ালমারীতে নিখোঁজের পর আলিফ মোল্যা (৮) নামের এক স্কুলছাত্রের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৪ জুন) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। এর আগে বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল ৪টার দিকে নিখোঁজ হয় ওই স্কুলছাত্র।

নিহত আলিফ মোল্যা উপজেলার সাতৈর ইউনিয়নের কামারহাটি গ্রামের জাহিদুল ইসলাম মোল্যার ছেলে। সে সাতৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল থেকে স্কুলছাত্র আলিফ মোল্যা নিখোঁজ হয়। তার পরিবার ও স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির করেও তার সন্ধান পায়নি। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে একটি পুকুরে তার ভেসে থাকতে দেখে পরিবারকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে তার মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।