আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান


প্রকাশিত: ১০:১৭ এএম, ২৪ এপ্রিল ২০১৬

সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের বেরণ থেকে তাজপুর পর্যন্ত ৪ কিলোমিটারসহ প্রায় সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

রোববার সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিাবিউশন কোম্পানির উদ্যোগে আশুলিয়া সহকারী কমিশনার (ভুমি) ফাহাদ পারভেঁ বসুমিয়ার নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় পুলিশ ও তিতাস গ্যাস বিতরণ কোম্পানি কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, সাভার তিতাস গ্যাস বিতরণ কোম্পানির কিছু অসাধু কর্মকর্তা কর্মচারীর সহযোগিতায় স্থানীয় ঠিকাদার,দালালের মাধ্যমে দিনে রাতে অবৈধ এ গ্যাস সংযোগ দেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। সাভার উপজেলার বিভিন্ন এলাকায় ঠিকাদার,দালালরা বাসাবাড়ির মালিকদের কাছ থেকে লাখ লাখ টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেয়া শুরু করে। আশুলিয়া শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকায় এখনো বাসাবাড়িতে চোরাই গ্যাস সংযোগ দেয়া অব্যাহত রয়েছে।

সাভার তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপক প্রকৌশলী সত্যজিৎ ঘোষ জানান, অবৈধ গ্যাস সংযোগ বিছিন্নকরণ প্রক্রিয়া একটি চলমান প্রক্রিয়া। যতদিন পর্যন্ত সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকার মধ্যে অবৈধ সংযোগ থাকবে ততোদিন পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিচালনা করবে।
 
অাল-মামুন/এসকেডি/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।