বেনজীরের সাভানা পার্ক তদারকিতে ৬ সদস্যের কমিটি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ১৩ জুন ২০২৪
ফাইল ছবি

গোপালগঞ্জে সাবেক আইজিপি বেনজীর আহমেদের পরিবারের সাভানা ইকো রিসোর্ট ও ন্যাচারাল পার্কের ক্রোককৃত সম্পদ রক্ষণাবেক্ষণে ছয় সদস্যের তদারকি কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুর্নিতী দমন কমিশন প্রধান কার্যালয়ের উপপরিচালক (মানিলন্ডরিং) মো. নুর-ই আলম স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে জেলা প্রশাসককে আহবায়ক ও দুদকের জেলা কার্যালয়ের উপ-পরিচালককে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া কমিটিতে অন্যান্য চার সদস্য হলেন, জেলা পুলিশ সুপার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, গনপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৗশলী এবং আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট।

চিঠিতে উল্লেখ করো হয়, এই কমিটি সাভানা ইকো রিসোর্ট ও ন্যাচারাল পার্কের সব সম্পদ রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনা কার্যক্রম তদারকি করবেন। এছাড়া রিসিভারগণ পার্কের সামগ্রিক কার্যক্রমসহ যাবতীয় বিষয়াদি যথাযথভাবে পর্যবেক্ষণ ও তদারকি করবেন। তাদের কার্যক্রম কমিশনকে নিয়মিত অবহিত করতেও বলা হয়েছে।

এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।