ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে দুজন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৩ জুন ২০২৪
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ও আশুগঞ্জ উপজেলায় বজ্রপাতে দুজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেল ও সন্ধ্যায় পৃথক স্থানে এসব ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বিকেলে আশুগঞ্জের শরীফপুর ইউনিয়নের টুঙ্গীপাড়ায় গরুর বাজার থেকে ফেরার পথে বজ্রপাতে কালু মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা হোসাইন (৩২) নামে এক যুবক। তিনি সম্পর্কে নিহতের ভাতিজা।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমদ জানান, বাজারে গরু বিক্রি তারা বাড়িতে ফেরার পথে হঠাৎ বজ্রপাতে কালু মিয়া নিহত হন। হতাহতদের বাড়ি উপজেলার তারুয়া গ্রামে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, সন্ধ্যায় জেলার নবীনগরে মেঘনা নদীতে বজ্রপাতে মো. জনি (২৫) বাল্কহেড নৌকার শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার বাইশমোজা গরুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জনি জেলার সরাইলের পানিশ্বর গ্রামের মিয়া শাহের ছেলে।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর ফরহাদ শামীম জাগো নিউজকে বলেন, বজ্রপাতে আহত হওয়ার পর অচেতন অবস্থায় জনিকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।