নাটোর

কার্যালয়ে ঢুকে ইউপি চেয়ারম্যানকে মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১৩ জুন ২০২৪

নাটোরের বড়াইগ্রামে ইউপি কার্যালয়ে ঢুকে চেয়ারম্যানকে মারধরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে উপজেলার মাঝগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘটনা ঘটে। প্রতিবাদে স্থানীয়রা বনপাড়া-ঢাকা মহাসড়ক অবরোধ করে।

পরিষদের দায়িত্বরত গ্রাম পুলিশরা জানায়, সকালে ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ ওরফে দুলাল (৫০) কার্যালয়ে উপস্থিত ছিলেন। এসময় হঠাৎ নাটোর-৪ আসনের এমপি সিদ্দিকুর রহমানের লোকজন চেয়ারম্যানের রুমে ঢুকে বাগবিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে চেয়ার দিয়ে টেবিলের কাঁচ ভেঙে চেয়ারম্যানকে উপর্যুপরি কিল-ঘুষি মেরে আহত করে। এ সময় চেয়ারম্যানের চিৎকারে আমরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা মোটরসাইকেল নিয়ে চলে যায়। পরে চেয়ারম্যানকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত চেয়ারম্যান আব্দুল্লাহ আল আজাদ দুলাল জানান, প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০ কেজি করে চালের জন্য দুই হাজার ২৪৯ জনের নামের তালিকা তৈরি করা হয়েছে। এসব দুস্থ ও গরীবদের চালের মোট অংশের অর্ধেক ভাগ এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে দিতে হবে এমন দাবি করে। আমি সেটি প্রত্যাখ্যান করায় তার অনুসারী আতিক মাস্টার, সিরাজ, রানা, ওয়াজেদ আলী, আরিফ, জীবন গাজী, ইমরান, রাজীবসহ ১৫-১৬ জন আমার ওপর হামলা চালিয়।

নাটোর, কার্যালয়ে ঢুকে ইউপি চেয়ারম্যানকে মারধর, প্রতিবাদে সড়ক অবরোধ

এদিকে চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে স্থানীয় সহস্রাধিক নারী-পুরুষ। দুপুর ১২টা থেকে পৌঁনে১টা পর্যন্ত এ অবরোধ চলে। খবর পেয়ে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা জান্নাতুল ফেরদৌস, বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব, অফিসার ইনচার্জ শফিউল আযম খান ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নাটোর-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারী অভিযোগ অস্বীকার করে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করি রেজা/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।