ফুলবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশার চালক ও যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৩:০১ পিএম, ১৩ জুন ২০২৪

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকচাপায় অটোরিকশার চালক ও যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার আলদিপুর ইউনিয়নের বারাইহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় অটোরিকশার অপর দুই যাত্রীকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে। এতে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে দুই ঘণ্টাব্যাপী সড়ক অবোরধ করে রাখেন।

নিহতরা হলেন- অটোরিকশার চালক নজরুল ইসলাম (৪৮) ও যাত্রী জাহানারা বেগম (৫০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে অটোরিকশাটি ফুলবাড়ীর উদ্দেশে যাওয়ার সময় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকায় সড়কের একটি মোড় অতিক্রম করার সময় (ঢাকা মেট্রো ট-১৬-৩৪-২৬) একটি ট্রাক সেটিকে চাপা দেয়। এ সময় আটোরিকশার চালক ও একজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। অপর দুই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়ক দুই ঘণ্টাব্যাপী আবোরধ করে রাখেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মো. আল কামহ্ তমাল ও সহকারী কমিশনার ভূমি মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং যান চলাচল স্বাভাবিক হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ট্রাকটি আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে সুরাতহাল শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।