চাঁদপুর

২৮ ধরনের দেশি ফল নিয়ে পুলিশের উৎসব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ১০ জুন ২০২৪

চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে নানা ধরনের দেশি ফল নিয়ে গ্রীষ্মকালীন ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ জুন) বিকেলে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় পুলিশ লাইনস ড্রিলসেডে গ্রীষ্মকালীন এ ফল উৎসবের আয়োজন করা হয়।

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, দেশীয় ফল আমাদের ঐতিহ্য। এজন্য আমাদের জেলা পুলিশের সদস্যদের জন্য গ্রীষ্মকালীন ফল উৎসবের আয়োজন করা হয়েছে। কারণ এ মৌসুমে এই ফলমূলগুলো বেশি পাওয়া যায়। এখানে তারা বিভিন্ন ধরনের দেশীয় ফলের স্বাদ নিতে পারবেন। পাশাপাশি বিভিন্ন দেশীয় ফলের সঙ্গে পরিচয়ও হবে।

চাঁদপুর, ২৮ ধরনের দেশি ফল নিয়ে পুলিশের উৎসব

উৎসবে কাঠাল, জাম, পেয়ারা, লটকন, তরমুজ, আনারস, পেঁপে, কামরাঙা, কলা, তালের শাস, আনার, জামবুরাসহ ২৮ ধরনের দেশীয় ফলমূল নিয়ে এই আয়োজন করা হয়।

এসময় অন্যান্যের ভেতর উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) খায়রুল কবীর, সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মো. রিজওয়ান সাঈদ জিকু, জেলা প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত প্রমুখ।

শরীফুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।