অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেলো সবজি বিক্রেতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১০ জুন ২০২৪

যশোরের চৌগাছায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছেন সামছুল হক (৫৫) নামের এক সবজি বিক্রেতা।

সোমবার (১০ জুন) ভোরে চৌগাছা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত সামছুল হক ঝিনাইদহের মহেশপুর উপজেলার মকজধরপুর গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে। চৌগাছা সরকারি হাসপাতালে সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রোববার (৯ জুন) সামছুল হক যশোর শহরে সবজি বিক্রি করতে যান। বিকেল ৩টার দিকে তিনি পালবাড়ি হতে বাড়ির উদ্দেশে চৌগাছার বাসে ওঠেন। ধারণা করা হচ্ছে বাসে xঠার পর তাকে অজ্ঞানপার্টির সদস্যরা চেতনানাশক কিছু একটা খাওয়ায়। এরপর তিনি অচেতন হলে তার কাছে থাকা টাকা-পয়সা লুট হয়। পরে বাসটি চৌগাছায় পৌঁছালে অচেতন অবস্থায় কাউন্টারের সদস্যরা সামছুলকে হাসপাতালে ভর্তি করেন। রাতে কিছুটা জ্ঞান ফিরলে পরিচয় জানা গেলেও পরে তিনি আবারও জ্ঞান হারিয়ে ফেলেন।

চৌগাছা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুরাইয়া পারভীন জাগো নিউজকে বলেন, রোববার বিকেলে বাস কাউন্টারের লোকজন অজ্ঞাত পরিচয়ে তাকে ভর্তি করেন। রাতে জ্ঞান ফিরলে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। অধিক মাত্রায় চেতনানাশক খাওয়ানোর কারণে তার মৃত্যু হয়েছে।

মিলন রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।