যশোরে ট্রাকচাপায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:০১ পিএম, ১০ জুন ২০২৪

মনিরামপুরে ট্রাকচাপায় পথচারীসহ দুজন নিহত হয়েছে। সোমবার (১০ জুন) সকাল সাড়ে ৭টার দিকে যশোর- চুকনগর মহাসড়কের বাধাঁঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বাধাঁঘাটা গ্রামের বাসিন্দা আব্দুর রহমান (৭০) এবং দুর্ঘটনা কবলিত ট্রাকের হেলপার। নিহত হেলপারের পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে যশোর থেকে চুকনগর যাচ্ছিলো একটি পানির ট্যাংকিবাহী ট্রাক। মনিরামপুরের বাধাঁঘাটা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বেপারী রাইস মিলের গেটের পাশে একটি ঘর ও বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এ সময় স্থানীয় বাসিন্দা আব্দুর রহমান সড়কের পাশে বসে ছিলেন। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে হেলপার এবং আব্দুর রহমান মারা যায়।

যশোরে ট্রাকচাপায় নিহত ২

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জাগো নিউজকে বলেন, 'মনিরামপুরের বাঁধাঘাটা এলাকার সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গিয়েছে। অন্যজনের পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।'

মিলন রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।