শিয়ালে নেওয়ার আতঙ্ক, পাটক্ষেতে মিললো শিশুর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১০ জুন ২০২৪

লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নে ছেকনাপাড়া এলাকার পাটক্ষেত থেকে জুনায়েদ (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

রোববার (৯ জুন) রাতে উপজেলার খুনিয়াগাছ এলাকার পার্শ্ববর্তী পাটক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

জুনায়েদ ওই এলাকার মো. দুলাল হোসেনের ছেলে। তার বাবা একজন অটোরিকশা চালক।

শিয়ালে নেওয়ার আতঙ্ক, পাটক্ষেতে মিললো শিশুর মরদেহ

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় শিশু জুনায়েদ বাসা থেকে বের হয়। তার কিছুক্ষণ পর খোঁজাখুঁজি শুরু করে বাড়ির লোকজন। এক পর্যায়ে এলাকার মানুষজন শিয়াল নিয়ে গেছে এরকম আতঙ্কে খুঁজতে যায় পাটক্ষেতে। খোঁজার এক পর্যায়ে পাটক্ষেতের ভেতর শিশুটির মরদেহ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, পূর্বশত্রুতার জের ধরে শিশু জুনায়েদকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পরে তার মরদেহ পাটক্ষেতে ফেলে দেওয়া হয়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জাগো নিউজকে বলেন, ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

রবিউল হাসান/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।