ফেনীতে বজ্রপাতে মাদরাসাছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ০৯ জুন ২০২৪

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নে বাবার সঙ্গে মাঠে ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে আনোয়ার হোসেন (১৪) নামে এক মাদরাসা শিক্ষার্থী মারা গেছে।

রোববার (৯ জুন) দুপুরে ওই ইউনিয়নের উত্তর কাশিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বজ্রপাতে আনোয়ারের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

আনোয়ার হোসেন উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর ছাত্র। সে ওই গ্রামের নুর করিমের ছেলে।

নিহতের বাবা জানান, প্রতিদিনের মত দুপুর সাড়ে ১২ টার দিকে বাড়ির পাশে একটি ঘাসের জমিতে ঘাস কাটতে যান তিনি। এসময় তার দুই ছেলে সঙ্গে ছিলেন। হঠাৎ খুব জোরে বজ্রপাত শুরু হয়। ঘাসের বস্তা নিয়ে বাড়ি ফেরার পথে তাৎক্ষণিক বজ্রপাতে মাটিতে লুটিয়ে পড়ে যায় আনোয়ার। এসময় আনোয়ারের হাতে ছিল একটি লোহার কাঁচি। এতে বিদ্যুতায়িত হয়ে আনোয়ারের বুকের বাম পাশ ও হাঁটুর নিচের অংশ আংশিক পুড়ে যায়।

পরে তাকে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহতকে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

আবদুল্লাহ আল-মামুন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।