২৮ মামলার আসামি যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১২:০৯ পিএম, ০৯ জুন ২০২৪

বগুড়ার কাহালুতে নিজ বাড়ির সামনে যুবদল নেতা ও ২৮ মামলার আসামি ব্রাজিল ইসলামকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৮ জুন) রাত ১১টার দিকে উপজেলার পোড়দহ গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ওই গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছে৷

নিহত ব্রাজিল ওই গ্রামের শাজাহান আলীর ছেলে। তিনি বগুড়া পৌর যুবদলের ১৫ ওয়ার্ড কিমিটির সভাপতি ছিলেন।

তার মরদেহ সুরহতালের জন্য কাহালু থানায় নিয়েছে পুলিশ। রোববার সকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়৷

ঘটনার পর থেকে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে স্থানীয় ইউপি সদস্য আক্তারুলসহ সোহেল, করিম ও মঞ্জু এই নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহতের স্ত্রী পপি আক্তার জানান, শনিবার রাতে স্থানীয় বাজারে আড্ডা দিয়ে মোটরমোটরসাইকেল যোগে ব্রাজিল বাড়ি ফিরছিলেন। বাড়িতে প্রবেশের মাত্র দুই মিনিট আগে দুর্বৃত্তরা তার পথরোধ করে এলোপাতাড়ি কোপাতে থাকে৷ প্রাণ বাঁচাতে তিনি সেখান থেকে দৌঁড়ে প্রতিবেশীদের বাড়িতে আশ্রয় নেওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে দুর্বৃত্তরা ব্রাজিলের মৃত্যু নিশ্চিত করে এক প্রতিবেশীর বাড়ির আঙিনায় ফেলে রেখে চলে যান।

পপি আক্তার বলেন, পরিকল্পিতভাবে ব্রাজিলকে ইউপি সদস্যসহ তার কয়েকজন সহযোগী হত্যা করেছে। ঘটনার পর তাদের সেখান থেকে পালাতেও দেখেছি৷ ওদের সবার ফাঁসি চাই।

পুলিশ জানিয়েছে, অস্ত্র, বিস্ফোরক, মাদক, সন্ত্রাসবিরোধী, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি ও এসিড নিক্ষেপসহ ২৮টি মামলার আসামি ছিলেন নিহত ব্রাজিল।

কাহালু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু হয়েছে৷ পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে৷

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।