জামালপুর

পুলিশ পরিচয়ে অপকর্ম, ৩ যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ০৮ জুন ২০২৪

জামালপুর সদর উপজেলায় পুলিশ পরিচয় দেওয়া তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। স্থানীয়দের অভিযোগ, তারা পুলিশ পরিচয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সাধারণ মানুষকে হয়রানি করতেন।

শনিবার (৮ জুন) দুপুরে গ্রেফতারদের কোর্টে সোপর্দ করা হয়েছে। বিকেলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে, শুক্রবার (৭ জুন) রাতে শহরের সেতুলি হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন গাইবান্ধা জেলার সাঘাটার জাহাঙ্গীর হোসেন চৌধুরীর ছেলে জাকির হোসেন ওরফে ইমন চৌধুরী (৩০), একই জেলার সুন্দরগঞ্জের শহিদুল ইসলামের পুত্র সোহেল রানা (২১) এবং হবিগঞ্জ জেলার লাখাই এলাকার মাখন মিয়ার পুত্র সারফিন আহমেদ তানভীর (২৫)।

ওসি মহব্বত কবীর বলেন, আসামিরা দেশের বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে পুলিশ পরিচয়ে অপরাধমূলক কাজ সংঘটিত করে আসছিলেন। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শহরের সেতুলি হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে পুলিশের পোশাক, পুলিশের লগো লাগানো চাবি রিং, মোবাইলসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলার পর তাদেরকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

মো. নাসিম উদ্দিন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।