ব্রাহ্মণবাড়িয়া

কলেজছাত্রকে গুলি করে হত্যা, বহিষ্কৃত ছাত্রলীগ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ০৮ জুন ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাচনের বিজয়ী প্রার্থীর আনন্দ মিছিলে কলেজছাত্র ইজাজকে হত্যার ঘটনায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতা হাসান আল ফারাবী জয়কে গ্রেফতার করেছে পুলিশ। পরে তার দেওয়া তথ্যানুযায়ী উপজেলার ভাটপাড়ার একটি ঝোঁপ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি জব্দ করা হয়।

শুক্রবার (৭ জুন) ভোরে নেত্রকোনা জেলার আটপাড়ার কুতুবপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার (৮ জুন) দুপুর ১২টার দিকে নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এসব তথ্য জানান।

আরও পড়ুন:

মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, বুধবার সন্ধ্যা ৬টায় পৌর এলাকার কলেজপাড়ায় খান টাওয়ারের সামনে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ছাত্র আশরাফুল রহমান ইজাজ খুন হয়। একটি ভিডিওতে দেখা যায়, ফারাবী তাকে গুলি করে কোমরে পিস্তল রেখে ঘটনাস্থল থেকে সরে যাচ্ছেন।

জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি হাসান আল ফারাবী জয়ের সঙ্গে ইজাজের পূর্ব বিরোধ ছিল। বুধবার সকালে ভোটকেন্দ্রে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় বিজয় মিছিল চলাকালে আবারও বিরোধ শুরু হলে জয় ইজাজকে গুলি করেন।

ব্রাহ্মণবাড়িয়া// কলেজছাত্রকে গুলি করে হত্যা, বহিষ্কৃত ছাত্রলীগ নেতা গ্রেফতার

পুলিশ সুপার আরও জানান, ভোটের দিন একটি অস্ত্র সংগ্রহ করেন খোকা। সেটি তিনি ফারাবীর হাতে তুলে দেন। বিকেলে খোকার সঙ্গে পূর্ব বিরোধের জেরে কথা কাটাকাটির সময় ছাত্রলীগ কর্মী ইজাজকে গুলি করেন ফারাবী।

আরও পড়ুন:

এদিকে ফারাবীকে গ্রেফতারের খবর পেয়ে পুলিশ সুপার কার্যালয়ের সামনে ভিড় করেন ইজাজের স্বজনরা। এসময় তারা বিক্ষোভ প্রদর্শন করে খোকাসহ অন্য অভিযুক্তদেরও গ্রেফতারের দাবি জানান।

আবুল হাসনাত মো রাফি/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।