ফরিদপুরে পরাজিত প্রার্থীর সমর্থকের জমি থেকে বাদাম লুটের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:০৮ এএম, ০৮ জুন ২০২৪

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা নির্বাচনে জয়ের পর পরাজিত প্রার্থীর সমর্থকের জমি থেকে জোর করে বাদাম তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। এসময় বাধা দেওয়ায় বিজয়ী চেয়ারম্যানের সমর্থকরা মারপিট করেছেন আকলিমা বেগম নামে এক নারীকে।

শুক্রবার (৭ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। আহত ওই নারীকে সন্ধ্যায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, গত ২৯ মে অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হন কাওছার ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোখলেছুর রহমান সুমন। শুক্রবার দুপুরে পরাজিত প্রার্থী মোখলেছুর রহমান সুমনের সমর্থক চান্দ্রা গ্রামের বাসিন্দা মোশারফ মুন্সির জমি থেকে জোরপূর্বক বাদাম তুলে নিতে যান কাওছার ভূঁইয়ার সমর্থকরা। খবর পেয়ে মোশারফ মুন্সির স্ত্রী আকলিমা বেগম সেখানে যান। এসময় আকলিমা বেগমকে মারপিট করেন একই গ্রামের কয়েকজন। পরে তারা দুই বিঘা জমির বাদাম তুলে নিয়ে যায় বলে আকলিমা বেগমের অভিযোগ।

এ ব্যাপারে আহত আকলিমা বেগম বলেন, জমি থেকে বাদাম তুলে নিয়ে যাচ্ছে, এমন খবর পেয়ে সেখানে যাই। বাদাম তুলতে বাধা দিলে ওরা আমাকে গালিগালাজ ও মারপিট করে। আমরা মোখলেছুর রহমান সুমনের নির্বাচন করেছি। তিনি নির্বাচনে পরাজিত হন। একারণে বিজয়ী চেয়ারম্যান কাওছার ভূঁইয়ার লোকজন আমাকে মারপিট করে জোর করে বাদাম তুলে নিয়ে গেছে।

আকলিমা বেগমের স্বামী মো. মোশারফ মুন্সি বলেন, খবর পেয়ে আমার স্ত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাকে চিকিৎসা করানোর কারণে এখনো থানায় অভিযোগ দিতে পারিনি। তবে থানায় অভিযোগ দেবো।

এ বিষয়ে বক্তব্য জানতে বিজয়ী চেয়ারম্যান কাওছার ভূঁইয়ার সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে মোবাইল নম্বর বন্ধ পাওয়া গেছে।

ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ওয়াহিদা বলেন, আকলিমা বেগম নামের ওই রোগীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ভর্তি করা হয়েছে। চিকিৎসা চলছে।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ বলেন, এ ঘটনায় এখনো থানায় কোনো অভিযোগ জমা পড়েনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এন কে বি নয়ন/এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।