কুকুর থেকে বাঁচতে দৌড়, ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১০:০৪ পিএম, ০৬ জুন ২০২৪

চুয়াডাঙ্গায় কুকুরের আক্রমণ থেকে বাঁচতে দৌড়ে পালানোর সময় ট্রাকের ধাক্কায় রাকিবুল ইসলাম (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যার দিকে দামুড়হুদা উপজেলা শহরের বাসট্যান্ড মোড়ের অদূরে তেল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রাকিবুল ইসলাম দামুড়হুদা বসতিপাড়ার জহুরুল ইসলামের (জরু) ছেলে। সে স্থানীয় দশমী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৫টার দিকে কয়েকজন ছেলে দামড়হুদা তেলপাম্পের সামনে গাছ থেকে জাম পাড়ছিল। হঠাৎ তাদের কুকুরে আক্রমণ করে। কুকুর থেকে বাঁচতে তারা দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে। এসময় রাকিবুল দ্রুত রাস্তা পার হতে গেলে গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে পাকা রাস্তার ওপর ছিটকে পড়ে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যান। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে জেনেছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

হুসাইন মালিক/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।