ঈদের আগ মুহূর্তে খামারির ১৪ গরু চুরি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:৩০ এএম, ০৬ জুন ২০২৪

চাঁদপুরের ফরিদগঞ্জে কোরবানির ঈদের আগ মুহূর্তে এক প্রবাসীর খামার থেকে ১৪টি গরু চুরির ঘটনা ঘটেছে। গত ৩১ মে উপজেলার সুবিদপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় কুয়েত ফেরত মো. আব্দুল কুদ্দুস (৫০) ১ জুন দুপুরে ফরিদগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

মো. আব্দুল কুদ্দুস সুবিদপুর পূর্ব ইউনিয়নের সুবিদপুর গ্রামের লকিত উল্যার ছেলে।

তিনি জানান, শুক্রবার দিনগত রাত ৪টার দিকে নামাজ পড়ার উদ্দেশ্যে বের হতে গিয়ে দরজা বাইরে থেকে আটকানো পান কুদ্দুস। পরে তিনি তার ছোট ভাই আব্দুর রহিমকে ফোন দিয়ে দরজা খুলতে বলেন। দরজা খুলে গোয়ালঘরে গিয়ে দেখেন তালা ভাঙা এবং গোয়াল ঘরে থাকা ছোট-বড় ১৪টি গরু নেই।

এদিকে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দেসহ পুলিশের একটি টিম।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার (অতিরিক্ত দায়িত্ব) অফিসার ইনচার্জ মিন্টু দত্ত জানান, উপজেলা নির্বাচন থাকায় পুলিশ পুরোপুরি তদন্ত করতে পারিনি। নির্বাচন শেষ, এখন বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।

শরীফুল ইসলাম/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।