প্রার্থীর সঙ্গে ভাত খাওয়ায় প্রিসাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ০৫ জুন ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় ভোটকেন্দ্রে চেয়ারম্যান প্রার্থীর সঙ্গে বসে ভাত খাওয়ায় এ কে এম রমজান আলী নামের এক প্রিসাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (৫ জুন) দুপুরে নবীনগর উপজেলার কাঁঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তানভীর ফরহাদ শামীম।

তিনি জানান, কাঁঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রিসাইডিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন বিটঘর দানবীর মহেশচন্দ্র ভট্টাচার্য কলেজের অধ্যক্ষ একেএম রমজান আলী। দুপুরে ওই কেন্দ্রে চেয়ারম্যান পদপ্রার্থী কাজি জহির উদ্দিন সিদ্দিক টিটু পরিদর্শনে যান।

এসময় তিনি ভোটকেন্দ্রের অফিস কক্ষে বসে প্রিসাইডিং কর্মকর্তা রমজান আলীর সঙ্গে ভাত খান। কেন্দ্র পরিদর্শনে গিয়ে দুজনকে ভাত খাওয়া অবস্থায় দেখতে পান দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট। অথচ একজন প্রিসাইডিং কর্মকর্তা কোনো প্রার্থীর সঙ্গে বসে খাওয়া-দাওয়া করতে পারেন না। কারণ এতে অন্য প্রার্থী সন্দেহ করতে পারেন। এজন্য ওই প্রিসাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। সেখানে নতুন প্রিসাইডিং কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।