দুই ঘণ্টায় দুই বুথে পড়লো দুই ভোট

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১১:৪২ এএম, ০৫ জুন ২০২৪

চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় একটি ভোট কেন্দ্রের এক কক্ষে দুই বুথে দুই ঘণ্টায় ভোট পড়েছে মাত্র দুইটি।

বুধবার (৫ জুন) সকাল ১০টার দিকে পাগলা থানা এলাকার বাঁশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ৭ ও ৮ নম্বর বুথে এই ঘটনা ঘটে। বাঁশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার মকবুল হোসেন জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩ হাজার ২৫৫টি। এর মাঝে কেন্দ্রে দুই ঘণ্টায় ৪৭ ভোট কাস্টিং হয়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়তে পারে।

৭ নম্বর বুথের সহকারী প্রিসাইডিং অফিসার রুহুল আমিন বলেন, সকাল ১০টা পর্যন্ত ২ ঘণ্টায় নারী কক্ষে এক ভোট পড়েছে।

একই কক্ষের ৮ নম্বর বুথের সহকারী প্রিসাইডিং অফিসার হাবিবুর রহমান বলেন, পুরুষ কক্ষে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত ১ ভোট পড়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়বে বলেও জানান তিনি।

ময়মনসিংহের নান্দাইল, ভালুকা ও গফরগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। ৩৬১টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ব্যালটে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীন ভাবে চলবে বিকেলে চারটা পর্যন্ত।

তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৮ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জনসহ সর্বমোট ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ১০ লাখ ৮৯ হাজার ৬২৭ জন।

গফরগাঁও সহকারী রিটার্নিং কর্মকর্তা রুবাইয়া ইয়াসমিন বলেন, ভোট নিরপেক্ষ ও সুষ্ঠু করতে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত রয়েছে। এখন পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি।

মঞ্জুরুল ইসলাম/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।