চুয়াডাঙ্গায় ট্রাক্টরচাপায় শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ০৩ জুন ২০২৪
ফাইল ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কেশবপুরে মাটিভর্তি ট্রাক্টরচাপায় সামিউল ইসলাম (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩ জুন) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সামিউল ইসলাম উপজেলার হারদি ইউনিয়নের কেশবপুর গ্রামের মাঠপাড়ার আইনাল হকের ছেলে।

আলমডাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খেলার সময় মাটিভর্তি ট্রাক্টরে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু সামিউল ইসলাম নিহত হয়। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আলমডাঙ্গার কেশবপুর গ্রামে কিছু প্রভাবশালীরা অবৈধভাবে মাটি কাটছিল। ছিলনা কোন অনুমোদন। এই মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

স্থানীয়রা জানান, আলমডাঙ্গার কেশবপুর গ্রামে কিছু প্রভাবশালী প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অবৈধভাবে মাটি কাটছেন। তাদের কোনো অনুমোদনও নেই। মাটিবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু সামিউল মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য মুনছুর আলী জাগো নিউজকে বলেন, আমরা মাছের একটি প্রজেক্টের জন্য মাটি কাটছিলাম। সেখানে একটি ট্রাক্টরচাপায় পিষ্ট হয়ে এক শিশু নিহত হয়েছে।

কোনো অনুমোদন আছে কিনা জানতে চাইলে বলেন, কোনো অনুমোদন ছিল না। এখন ব্যস্ত আছি। পরে বিস্তারিত বলবো জানিয়ে মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন করে দেন তিনি।

হুসাইন মালিক/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।