বাজারের ব্যাগে মাথা, লাগেজে মিললো চার টুকরো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ০২ জুন ২০২৪

ময়মনসিংহ সদর ও মুক্তাগাছা সীমান্ত এলাকার সুতিয়া নদী থেকে বাজারের ব্যাগে মাথা ও লাগেজে চার টুকরো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২ জুন) সকালে সদর-মুক্তাগাছা সীমান্তের মনতলা সেতুর সুতিয়া নদী থেকে খণ্ডিত মরদেহটি উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আনোয়ার হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালের দিকে থানায় খবর আসে মনতলা সেতুর নিচে সুতিয়া নদীতে একটি লাগেজ ও নদীন পাড়ে বাজারের ব্যাগে রক্তাক্ত খণ্ডিত মাথা পড়ে আছে। এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খণ্ডিত মাথা ও লাগেজের ভেতর থেকে দেহের চার টুকরা উদ্ধার করে। উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পরিদর্শক মো. আনোয়ার হোসেন বলেন, মরদেহটি আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত যুবকের। তবে তার পরিচয় এখনো মেলেনি। পরিচয় শনাক্ত করতে পিবিআই পুলিশ আঙুলের ছাপ সংগ্রহ করেছে। ধারণা করা হচ্ছে সেতুর ওপর থেকে ওই দেহভর্তি লাগেজ ও খণ্ডিত মাথা ফেলা হয়েছে। ডিবি পুলিশ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।