বরিশাল

মেয়রকে নিয়ে ফেসবুকে অপপ্রচার, যুবলীগ কর্মী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ৩০ মে ২০২৪

বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতকে নিয়ে অপপ্রচার করার অভিযোগে মাসুদ সিকদার নামে এক যুবলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম।

গ্রেফতার মাসুদ সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর অনুসারী ছিলেন বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মাসুদ সিকদার তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্টে বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের ওরফে খোকন সেরনিয়াবাতকে নিয়ে অপপ্রচার চালিয়েছেন। এ ঘটনা উল্লেখ করে বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আহসান উদ্দিন রোমেল বাদী হয়ে থানায় সাইবার আইনে একটি মামলা করেছেন।

এসআই শহিদুল ইসলাম জানান, থানায় সাইবার আইনে একটি মামলা হয়েছে। সেই মামলায় মাসুদ সিকদারকে বুধবার রাতে শহরের রুপাতলী হাউজিং এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

শাওন খান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।