অস্ত্রসহ ভোটকক্ষে এজেন্ট, ৬ মাসের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৯ মে ২০২৪

সুনামগঞ্জের দোয়ারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রের ভেতরে দেশীয় অস্ত্রসহ চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ মে) সকালে ওই ভোটকেন্দ্রের ৭নং কক্ষ থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, বুধবার সকাল ৮টা থেকে সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। উপজেলার সরকারি মডেল উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের ৭নং কক্ষে চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম জুয়েলের পক্ষে এজেন্টের দায়িত্ব পালন করেন মুরাদপুর গ্রামের বাসিন্দা মাসুক মিয়া। অভিযুক্ত মাসুক মিয়া ভোট কক্ষের ভেতরে থাকা অন্য চেয়ারম্যান প্রার্থীর এজেন্টদের ভয় দেখান।

পরে ওই কক্ষ পরিদর্শনে আসেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম। এসময় ওই এজেন্টের আচরণ সন্দেহজনক হলে তাকে আটক করে তল্লাশির নির্দেশ দেন। পরে পুলিশ তার শরীর তল্লাশি করে ধারালো দেশীয় অস্ত্র (চায়নিজ চাকু) উদ্ধার করে। সেখানে উপস্থিত থাকা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মুজিবুর রহমান বলেন, দেশীয় অস্ত্র নিয়ে ভোটকেন্দ্রে আসায় এক চেয়ারম্যান প্রার্থীর এজেন্টকে আটক করে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। এরইমধ্যে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

লিপসন আহমেদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।