নারায়ণগঞ্জে রিকশাচালক হত্যায় দুজনের যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২৮ মে ২০২৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ওসমান নামে এক রিকশা চালককে জবাই করে হত্যার ঘটনায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্ত প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা এ রায় ঘোষণা করেন। একই মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় তিনজনকে খালাস দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন আড়াইহাজারের চামুরকান্দি এলাকার মৃত চান মিয়ার ছেলে মো. আবুল হোসেন ও আড়াইহাজারের সুলপান্দি এলাকার সালাউদ্দিনের ছেলে উকিল।

এ বিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশিদ জাগো নিউজকে বলেন, আড়াইহাজার থানা করা একটি হত্যা মামলায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। রায় ঘোষণার সময় আসামিরা পলাতক ছিলেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. আব্দুর রহিম বলেন, ২০০৮ সালের ২৮ নভেম্বর ঈদ বারদী এলাকার বিলের মধ্যে একটি পুকুরের পাশে জঙ্গল থেকে রিকশা চালক ওসমানের জবাই করা মরদেহ উদ্ধার করা হয়। পরে এই ঘটনায় তার বাবা মো. মোস্তফা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। সেই মামলার তদন্ত করে পুলিশ দণ্ডপ্রাপ্তদের শনাক্ত করেন। আদালত মামলার বিচার কার্যক্রম শেষে এ রায় ঘোষণা করেন।

মোবাশ্বির শ্রাবণ/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।