ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ২৮ মে ২০২৪

দিনাজপুরের ঘোড়াঘাটে ঝড়ে ভেঙেপড়া গাছ সরাতে গিয়ে আরেকটি গাছের খণ্ডিত অংশ মাথায় পড়ে মঞ্জুরুল ইসলাম (৬৫) নামের সাবেক এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ মে) সকালে হিলি-ঘোড়াঘাট সড়কের বিশ্বনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মঞ্জুরুল ইসলাম ওই এলাকার আব্দুল আলিমের ছেলে। তিনি ঘোড়াঘাট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

পুলিশ জানায়, সোমবার রাতে বৃষ্টি চলাকালে হিলি-ঘোড়াঘাট সড়কের পাশে থাকা একটি ইউক্যালিপটাস গাছের মোটা অংশ বিদ্যুতের লাইনের ওপর ভেঙে পড়ে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিকে দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতির লোকজন স্থানীয়দের সহযোগীতায় গাছের ভাঙা অংশটি সরানোর চেষ্টা করেন। এসময় অন্য গাছের আরেকটি ভাঙা অংশ মঞ্জুরুল ইসলামের মাথায় পড়ে। এতে তিনি গুরুতর আহত হয়েছেন।

পরে উদ্ধার কাজে নিয়োজিত কর্মীরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মঞ্জুরুল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মো. মাহাবুর রহমান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।