চাঁদপুর

অনলাইনে ইলিশ বিক্রিতে প্রতারণা, পুলিশের সতর্কতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:০২ পিএম, ২৫ মে ২০২৪

সম্প্রতি চাঁদপুর জেলা প্রশাসনের গুরুত্বপূর্ণ সভাগুলোতে অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারণার বিষয়ে অভিযোগ উঠেছে। বিষয়টি গুরুত্ব দিয়ে প্রতিরোধ করার জন্য কাজ শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ইতোমধ্যে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ‘অনলাইনে ইলিশ ক্রয়ে প্রতারক হতে সাবধান’ হওয়ার জন্য সতর্কতা হিসেবে প্রচারণা শুরু করেছে।

জেলা পুলিশ জানায়, ইদানীং জেলা পুলিশের কাছে বিভিন্ন মাধ্যমে অভিযোগ আসছে ফেসবুকে ইলিশ বিক্রির নামে অগ্রিম টাকা নিয়ে যোগাযোগ বন্ধ করে দিচ্ছে। এমন অভিযোগ পুলিশ অনুসন্ধান করে জানতে পারে এসব পেজ চাঁদপুর থেকে পরিচালিত নয়।

অনলাইনে ইলিশ বিক্রিতে প্রতারণা, পুলিশের সতর্কতা

পুলিশ অনুসন্ধান করে যেসব পেজ ব্যবসায়ীদের মাধ্যমে পরিচালিত হয় সেগুলো শনাক্ত করা হয়েছে। এসব পেজ থেকে প্রতারণা করলে পুলিশের কাছে অভিযোগ করলে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

চাঁদপুর জেলা মৎস্য বণিক সমবায় সমিতির সভাপতি আবদুল বারী জমাদার মানিক বলেন, ইলিশ ও অন্যান্য মাছ বিক্রির জন্য পেজ চিহ্নিত করা হয়েছে। সেগুলো ছাড়াও তালিকায় অন্তর্ভুক্তির জন্য আমার সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, তালিকা বহির্ভূত অন্যান্য অনলাইন পেজ থেকে সংশ্লিষ্টদের ইলিশ ক্রয়ের বিষয়ে প্রতারক হতে সতর্ক থাকতে হবে। জেলা পুলিশ সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত। যে কোন প্রয়োজনে জেলা পুলিশের হটলাইন নম্বরে যোগাযোগ করতে পারবেন।

শরীফুল ইসলাম/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।