নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ তরুণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ২৪ মে ২০২৪

গাইবান্ধার ফুলছড়িতে ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হয়েছেন কামরুল ইসলাম (১৮) নামের এক তরুণ।

শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে ফুলছড়ি উপজেলার ব্রহ্মপুত্র নদের কাউয়াবাঁধা এলাকায় তিনি নিখোঁজ হন।

কামরুল ইসলামের বাড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের হরিচণ্ডি গ্রামে। তিনি ওই গ্রামের রমজান আলীর ছেলে। কামরুল ইসলাম পেশায় একজন কৃষক ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে হরিচণ্ডি ঘাট থেকে ৩০-৪০ জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিনচালিত নৌকা বালাসিঘাটে আসছিল। নৌকাটি কাউয়াবাঁধা এলাকায় এলে নৌকা থেকে পড়ে যান কামরুল ইসলাম। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন তাকে উদ্ধারে চেষ্টা চালান। কিন্তু তার কোনো সন্ধান মেলেনি। পরে তারা বিষয়টি ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে জানান।

নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ তরুণ

নিখোঁজ কামরুল ইসলামের মামা নুরুন্নবী মিয়া বলেন, ‘কামরুলের সঙ্গে নৌকায় ছিলাম। হঠাৎ সে নৌকা থেকে পড়ে নদীতে ডুবে নিখোঁজ হয়।’

তিনি আরও জানান, কামরুল ইসলাম শারীরিকভাবে অসুস্থ ছিলেন। গাইবান্ধা শহরে ডাক্তার দেখানোর জন্য নৌকাযোগে বাড়ি থেকে বালাসীঘাটে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি ফায়ার সার্ভিসের টিম লিডার কাজল মিয়া বলেন, নিখোঁজ কামরুলকে উদ্ধারে ফুলছড়ি ফায়ার সার্ভিস, নৌপুলিশ, থানাপুলিশ ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল কাজ শুরু করে। কিন্তু তাকে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে স্রোতে মরদেহ অনেক দূরে ভেসে গেছে

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।