বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়লো অসহায়ের ঘর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২২ মে ২০২৪

মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে ফুলেছা বেগম নামে অসহায় এক গৃহিণীর বাড়ি। বুধবার (২২ মে) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফুলেছা বেগম ওই এলাকার মৃত আফু মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘরের বৈদ্যুতিক মিটার থেকে প্রথমে আগুন দেখতে পান ফুলেছা বেগম। আগুন দ্রুতই পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। এসময় আশপাশের লোকজন আগুন নেভাতে এগিয়ে আসেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে ১ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফুলেছ বেগম জানান, তার জমানো টাকা, ধান, চাল আসবাবপত্র ও জমির গুরুত্বপূর্ণ কাগজসহ প্রয়োজনীয় বিভিন্ন জিনিসপত্র আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন কর্মকর্তা যীশু তালুকদার জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এ ঘটনায় প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম তাজসহ স্থানীয় নেতারা।

এ বিষয়ে নাসরিন চৌধুরী জাগো নিউজকে বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রাথমিক পর্যায়ে কিছু চাল বরাদ্দ দেওয়া হয়েছে। পরবর্তীতে আবেদন করলে ঘরের টিনসহ অন্যান্য সহায়তা দেওয়া হবে।

এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।