চিকিৎসা দিতে দেরি হওয়ায় হামলা, চিকিৎসকসহ আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১১:৪২ এএম, ২২ মে ২০২৪

হাসপাতালে চিকিৎসা দিতে দেরি হওয়ায় কর্তব্যরত চিকিৎসকসহ চারজনের ওপর হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ৯টার দিকে মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালের জরুরি বিভাগে এই ঘটনা ঘটে।

আটকরা হলেন- মাদারীপুর সদর উপজেলার হাজির হাওলা গ্রামের আতিকুর রহমান জমাদ্দারের ছেলে হৃদয় জমাদ্দার (২৪) ও ঝাউদি এলাকার মজিবর শেখের ছেলে রিফাত ইসলাম (২৪)।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার হাজির হাওলা গ্রামের আতিকুর রহমান জমাদ্দারের ছেলে সাইফুল জমাদ্দার (২২) জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে আসেন। এ সময় অন্য কাজ থাকায় ব্যবস্থাপত্রে নাম লিখতে দেরি করেন ওয়ার্ড বয় সামচুর রহমান (৫৫)। এতে অসুস্থ সাইফুল জমাদ্দারের সঙ্গে থাকা তার ভাই হৃদয় জমাদ্দার ক্ষিপ্ত হয়ে ওঠেন। হৃদয় ও তার সঙ্গে থাকা লোকজন জরুরি বিভাগের চিকিৎসক সালমান চৌধুরীর ওপর হামলা চালান। তাকে বাঁচাতে অন্য স্টাফরা এগিয়ে এলে ওয়ার্ড বয় সামচুর রহমান (৩০), ট্রলিবয় হালান বেপারী (২৮) ও আকাশ সরদারকে (২০) পিটিয়ে আহত করার অভিযোগ ওঠে। তারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশ হৃদয় ও রিফাতকে আটক করে থানায় নিয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, হাসপাতালে ডাক্তার ও স্টাফদের ওপর হামলার খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে দুইজনকে থানায় নিয়ে এসেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।