নেত্রকোনায় ভোটকেন্দ্রের বাইরে যুবককে মারধর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২১ মে ২০২৪

দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোনার পূর্বধলায় একটি ভোটকেন্দ্রের বাইরে রনি খান (২৮) নামের এক যুবকের ওপর হামলার ঘটনা ঘটেছে। পরে তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়।

মঙ্গলবার (২১ মে) দুপুর পৌনে ১২টার দিকে নারান্দিয়া ইউনিয়নের শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

আহত রনি খান শ্রীপুর উত্তরপাড়া গ্রামের মঞ্জুরুল হকের ছেলে। তিনি দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামানের সমর্থক।

হামলার শিকার রনি খানের অভিযোগ, তিনি দোয়াত-কলম প্রতীকের প্রার্থী আসাদুজ্জামানের সমর্থক। এজন্য প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী মাসুদুজ্জামান তালুকদার সমর্থক শ্রীপুর গ্রামের হক মিয়া, জয় মিয়া, টিটু মিয়া, রতন মিয়া, মিলন মিয়াসহ স্থানীয় কয়েকজন যুবক তাকে বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। আজ দুপুর পৌনে ১২টার দিকে রনি খান শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে অবস্থান করছিলেন। এসময় অভিযুক্তরা লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালান। এতে রনি খানের মাথায় ও শরীরের বিভিন্ন স্থান জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাইরে অবস্থান করা উত্তেজিত লোকজনদের সরিয়ে দেযন। তবে এ ঘটনায় ভোটগ্রহণ স্থগিত করা হয়নি।

হামলার শিকার রনি খান সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। এতে তিনি হামলাকারীদের নাম বলেন। ভিডিওতে দেখা গেছে, রনি খানের মাথা ফেটে শরীরের বিভিন্ন স্থানে রক্ত ঝরছে।

জানতে চাইলে শাহবাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ও পূর্বধলা সরকারি কলেজের প্রভাষক মোহাম্মদ আলী বলেন, ভোটকেন্দ্রের বাইরে একটু ঝামেলা হয়েছিল। ভেতরে কিছু হয়নি। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খবিরুল আহসান।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, ভোটকেন্দ্রের বাইরে রনি খান নামের এক যুবকের ওপর হামলার বিষয়টি শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এইচ এম কামাল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।