নাটোরে চেয়ারম্যান প্রার্থীর প্রধান সমন্বয়কারীকে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২০ মে ২০২৪

নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর প্রধান সমন্বয়কারীকে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

রোববার (১৯ মে) দিনগত রাত ৩টার দিকে উপজেলার ফাগুয়ারদিয়ার ইউনিয়নের সাতশৈল গ্রামে এ ঘটনা ঘটে।

আহতের নাম শহিদুল ইসলাম। তিনি চেয়ারম্যান প্রার্থী এএসএম জাহাঙ্গীর হোসেন মানিকের (মোটরসাইকেল প্রতীকের) প্রধান সমন্বয়কারী। আনারস প্রতীকের সমর্থকদের বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে।

আহত শহিদুল ইসলাম বলেন, রোববার গভীর রাতে কালাম আনারস প্রতীকের ৭-৮ জন কর্মী আমার বাড়িতে এসে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা হাতুড়ি ও রড দিয়ে মাথায় ও শরীরে আঘাত করে। এতে আমি রক্তাক্ত জখম হয়ে জ্ঞান হারিয়ে ফেলি। পরে আমার পরিবারের লোকজন উদ্ধার করে নাটোর হাসপাতালে ভর্তি করে।

মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিক বলেন, নির্বাচনী প্রচারণা শেষ করে রাতে বাড়ি ফেরে আমার প্রধান সমন্বয়কারী শহিদুল ইসলাম। রাত ৩টার দিকে আনারস প্রতীকের প্রার্থী শরিফুল ইসলামের সন্ত্রাসী বাহিনী তার বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

তবে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনার বিষয়ে তিনি কিছু জানেন না। রাজনৈতিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করতেই এমন মিথ্যাচার করা হচ্ছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, আনারস প্রতীকের সমর্থকরা মোটরসাইকেলের কর্মীকে মারধর করেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।