ফেনী

পায়ুপথে টয়লেট ব্রাশ ঢুকিয়ে নির্যাতন, এখনো জ্ঞান ফেরেনি কিশোরের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২০ মে ২০২৪

ফেনীতে টয়লেট পরিষ্কারের ব্রাশ পায়ুপথে ঢুকিয়ে তানভির আহমেদ নয়ন (১৫) নামের এক কিশোরের ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন। তার এখনো জ্ঞান ফেরেনি বলে জানিয়েছেন স্বজনরা।

শনিবার (১৮ মে) দুপুরে ছাগলনাইয়া উপজেলার আহমেদ শপিং সেন্টারে এ ঘটনা ঘটে। সোমবার (২০ মে) সকালে এ বিষয়ে মুখ খোলে ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর ভাই আবদুর রহমান জানান, শনিবার কর্মস্থল থেকে জোহরের নামাজ পড়তে বের হয় নয়ন। নামাজ শেষে ফেরার পথে আহমেদ শপিং সেন্টারের নিচে অপরিচিত এক ব্যক্তি বস্তা মাথায় তুলে দিতে তার সহযোগিতা চান। সে সহযোগিতা করতে ওই সেন্টারের দোতলায় ওঠার সময় পেছনে আরও একজন অপরিচিত ব্যক্তি তার পিছু নেন। পরে তারা দুজন মিলে নয়নকে তৃতীয় তলায় তুলে হাত-পা বেঁধে যৌন নির্যাতন শুরু করেন। একপর্যায়ে তারা টয়লেট পরিষ্কারের কাজে ব্যবহৃত ব্রাশ পায়ুপথে ঢুকিয়ে দেন। এতে ব্রাশটি ভেঙে একটি অংশ পায়ুপথে থেকে যায়। পরে ব্যাপক রক্তক্ষরণ শুরু হলে তারা পালিয়ে যান। দীর্ঘ দুই ঘণ্টা ধরে চেষ্টার পর হাতের বাঁধনটি খুলে ফেলতে সক্ষম হয় নয়ন।

ফেনী/ পায়ুপথে টয়লেট ব্রাশ ঢুকিয়ে নির্যাতন, এখনো জ্ঞান ফেরেনি কিশোরের

নয়ন ফোন দিয়ে বিষয়টি দোকানিকে জানায়। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে অজ্ঞান অবস্থায় প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অস্ত্রপাচারের মাধ্যমে তার পায়ুপথ থেকে ব্রাশের ভেঙে যাওয়া অংশ বের করা হয়। অস্ত্রোপচারের পর এ প্রতিবেদন লেখা পর্যন্ত নয়নের জ্ঞান ফেরেনি।

তানভির আহমেদ নয়ন ছাগলনাইয়া বাজারের একটি দোকানের কর্মচারী ও উত্তর যশপুর গ্রামের বাসিন্দা।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ভুক্তভোগীরা অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আবদুল্লাহ আল-মামুন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।