মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, ৩ ব্যবসায়ীর জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ১৮ মে ২০২৪

নাটোরের সিংড়ায় বাজার মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণসহ বিভিন্ন অপরাধে দুই ফার্মেসিসহ তিন ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার (১৮ মে) সকালে উপজেলার ধুলিয়াডাঙ্গা বাজারে এ অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর।

তিনি জানান, শনিবার সকালে ধুলিয়াডাঙ্গা বাজার এলাকায় তদারকি অভিযান পরিচালনা করা হয়। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মল্লিকা ফার্মেসির মালিক রাকিবুল ইসলামকে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির উদ্দেশে সংরক্ষণ করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া সামাদ ফার্মেসির সাব্বির আহমেদকে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির জন্য সংরক্ষণের অপরাধে দুই হাজার টাকা এবং তারেক স্টোরের তারেককে আমদানিকারকের স্টিকারবিহীন কসমেটিকস সামগ্রী বিক্রির জন্য সংরক্ষণের অপরাধে এক হাজার টাকাসহ মোট ১৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযানে আনসার, গ্রাম প্রতিরক্ষা বাহিনী ও ব্যাটালিয়ান টিম সহযোগিতা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রেজাউল করিম রেজা/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।