যমজ দুই বোনকে ছাত্রলীগ নেতার ‘হাতুড়িপেটা’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৮:৪০ এএম, ১৮ মে ২০২৪

পাবনার চাটমোহরে যমজ দুই বোনকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৭ মে) দুপুরে চাটমোহর উপজেলার পৌর সদরে উথুলি খামারপাড়া মহল্লায় ওই ঘটনা ঘটে।

আহত দুই বোন মিম (২০) ও লাম (২০) চাটমোহর পৌরসভার আরাজি উথুলী খামারপাড়া মহল্লার রেজাউল করিম রিজুর যমজ মেয়ে। অভিযুক্ত ছাত্রলীগ নেতা একই এলাকার রফিকুল ইসলামের ছেলে আলিফ ইয়ামান পায়েল (২২)। তিনি চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি।

থানায় দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রেজাউল করিম রিজুর বাড়ির পাশে প্রতিবেশী ছাত্রলীগ নেতা পায়েল তার গাছের ডাল কাটছিলেন। এ সময় কাটা ডাল কলা গাছের ওপর পড়লে ক্ষতি হবে বলে তাকে সতর্ক করেন রেজাউল করিম রিজুর এক মেয়ে লাম। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া শুরু হয়।

এক পর্যায়ে ছাত্রলীগ নেতা পায়েল হাতুড়ি দিয়ে লামকে পিটিয়ে আহত করেন। এ সময় তার যমজ বোন মিম এগিয়ে এলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

তাদের চিৎকার শুনে পরিবারের অন্যান্যরা এগিয়ে আসেন। স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেন আহত দুই বোনের বাবা রেজাউল করিম রিজু।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা পায়েল বলেন, ‘আমার মায়ের সঙ্গে ওই যমজ দুই বোন মারামারি করেছে। আমি তাদের ঠেকাতে গিয়েছিলাম। আমি তাদেরকে মারিনি। আমার বিরুদ্ধে অসত্য অভিযোগ করা হয়েছে।’

চাটমোহর উপজেলা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির হিমু বলেন, বিষয়টি আমি শুনেছি। যেহেতু ছাত্রলীগের কমিটি জেলা ছাত্রলীগের নিয়ন্ত্রণে। সে কারণে জেলা ছাত্রলীগ ঘেটনা যাচাই করে সাংগঠনিকভাবে এই বিষয়টি দেখবে।

জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ বলেন, বিষয়টি এখনও আমি জানি না। যদি এমন ঘটনা ঘটে থাকে এবং আমরা তদন্ত করে সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।