পাবনায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:০৩ এএম, ১৩ মে ২০২৪

পাবনার আটঘরিয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলামের সমর্থকদের সঙ্গে অপর প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামালের সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার দেবোত্তর ইউনিয়নের মতিগাছা গ্রামে রোববার (১২ মে) রাত ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন- মতিগাছা গ্রামের মনছুর আলী, সইমুদ্দিন মোল্লা, অফাই মোল্লা, সিহাব ও আবুল কাসেম।

স্থানীয়রা জানান, মতিঝিল বাজার থেকে নির্বাচনী প্রচারের অংশ হিসেবে মিছিল নিয়ে রাত ৯টার দিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলামের সমর্থকরা ফিরছিলেন। পথে মতিগাছা এলাকায় অপর চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামালের সমর্থকরা তাদের ওপর হামলা চালান। এ সময় উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে দ্রুত আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলাম বলেন, আমার সমর্থকদের ওপর প্রায়ই হামলার ঘটনা ঘটছে। তারই অংশ হিসেবে আবার হামলা হয়েছে। আমার সমর্থকরা অফিস উদ্বোধন শেষে বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে কামালের সমর্থকরা হামলা করেছে। এতে আমার বেশ কয়েকজন সমর্থক গুরুতর আহত হয়েছেন। আমি এর উপযুক্ত শাস্তি চাই।

এদিকে পাল্টা অভিযোগ করেন অপর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল। তিনি বলেন, আমার কর্মীদের ওপরই হামলা চালানো হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাদিউল ইসলাম বলেন, উভয় পক্ষের মধ্যেই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।