টানা দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১২ মে ২০২৪

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে টানা দ্বিতীয়বারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম। রোববার (১২ মে) অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা চেয়ারম্যান পদে চারজন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও যাচাই বাছাইকালে মাহিবুল হোসেন মাহিম নামের একজনের মনোনয়ন বাতিল হয়। তিনি মনোনয়ন বাতিলের বিরুদ্ধে কোনো আপিল করেননি। মনোনয়ন প্রত্যাহারের শেষদিন এহসান হাওলাদার ও সালাহউদ্দিন হাওলাদার নামের বাকি দুজন রিটার্নিং কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন প্রত্যাহার করে নেন। এতে করে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মিরাজুল ইসলামকে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ঘোষণা করে নির্বাচন কমিশন।

গত ৫ বছর চেয়ারম্যান থাকাকালীন সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে প্রশংসা কুড়ান মিরাজুল ইসলাম। তিনি ২০২৩ সালে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবেও নির্বাচিত হন। টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।