মিয়ানমারে বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০২:১৭ পিএম, ১২ মে ২০২৪

মিয়ানমারের অভ্যন্তরে আবুল কালাম (২৮) নামে এক বাংলাদেশি যুবককে হত্যার খবর পাওয়া গেছে।

রোববার (১২ মে) সকালে নাইক্ষ্যংছড়ি সীমান্তের ৪৮ নম্বর সীমান্ত পিলারের ওপারে মিয়ানমারের ছেলির ঢালা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম (২৮) উপজেলার সদর ইউপির ৯ নম্বর ওয়ার্ড বামহাতির ছড়া গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আবুল কালাম দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে অবৈধ পথে গরু এনে বিক্রি করতেন। রোববার গরু আনতে সীমান্তের ৪৮ নম্বর পিলারের প্রায় দুই কিমি ভেতরে মিয়ানমারের ছেলির ঢালা নামক এলাকায় যায়। সেখানে দেশটির বিদ্রোহী আরাকান আর্মির এক সদস্যর সঙ্গে অজানা কোনো এক বিষয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আবুল কালামের মাথায় গুলি করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ৯ নম্বর ওয়ার্ডের বাম হাতির ছড়া এলাকার এক ব্যক্তিকে মিয়ানমারের অভ্যন্তরে গুলি করে হত্যা করা হয়েছে বলে জেনেছি। বিস্তারিত পরে জানা যাবে।

তবে নাইক্ষ্যংছড়ি থানার ডিউটি অফিসার এএসআই মরিয়ম আক্তার জানান, এখনো পর্যন্ত এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। খোঁজ নিয়ে বিস্তারিত পরে জানানো হবে।

নয়ন চক্রবর্তী/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।