হেলিকপ্টারে বিদেশি বউ আনলেন প্রবাসী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১১ মে ২০২৪

সিঙ্গাপুরে ছিলেন দীর্ঘ ১৬ বছর। সেখানে ইন্দোনেশিয়ার এক তরুণীর সঙ্গে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। করেছেন বিয়ে। দেশে ফেরার পর ঢাকা থেকে হেলিকপ্টারে করে বিদেশি স্ত্রীকে নিয়ে বাড়িতে ফিরেছেন ওই প্রবাসী।

রেজাউল করিম নামের ওই প্রবাসী সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কর্ণসূতি গ্রামের মৃত মকুল প্রামাণিকের ছেলে। শনিবার (১১ মে) দুপুরে উপজেলার ঈদগাহ মাঠে হেলিকপ্টার থেকে স্ত্রীকে নিয়ে নামেন তিনি।

হেলিকপ্টারে বিদেশি বউ নিয়ে আসার খবর ছড়িয়ে পড়লে ঈদগাহ মাঠে ভিড় জমান উৎসুক জনতা।

স্থানীয়রা জানান, রেজাউল করিম ১৬ বছর ধরে সিঙ্গাপুরের একটি কোম্পানিতে চাকরি করছেন। সেখানে চাকরির সুবাদে ইন্দোনেশিয়ার এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। পরে তারা বিয়ে করেন। ওই তরুণীর নাম জানু। তিনি ইন্দোনেশিয়ার একটি ব্যাংক চাকরি করেন।

হেলিকপ্টারে বিদেশি বউ আনলেন প্রবাসী

রেজাউল করিমের চাচা বদিউজ্জামান জাগো নিউজকে বলেন, ‘সিঙ্গাপুর থেকে আমার ভাতিজা ইন্দোনেশিয়ার এক তরুণীকে বিয়ে করে হেলিকপ্টারে বাড়ি এসেছে। এজন্য সবাই খুবই আগ্রহ নিয়ে বাড়িতে দেখতে আসছেন। এটা আমাদেরও ভালো লাগছে।’

তিনি আরও বলেন, ‘রেজাউল ও জানুর যেহেতু এ দেশের আইন ও সংস্কৃতি মেনে বিয়ে হয়নি, তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামীকাল বিয়ের আয়োজন করা হবে।’

হেলিকপ্টারে বিদেশি বউ আনলেন প্রবাসী

হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফেরা রেজাউল করিম জাগো নিউজকে বলেন, দীর্ঘ ১৬ বছর সিঙ্গাপুর ছিলাম। শখ ছিল হেলিকপ্টারে বিদেশি বউ নিয়ে বাড়ি ফিরবো। আজ সেই ইচ্ছা ভালোভাবেই পূরণ হলো।

এম এ মালেক/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।