মুজিবনগর

জাল ভোট দিতে গিয়ে একজনের জেল, দুজনের জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:২২ পিএম, ০৮ মে ২০২৪

মেহেরপুরের মুজিবনগর উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে তিনজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে দুজনকে জরিমানা ও একজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৮ মে) বিকেলে বাগোয়ান প্রাথমিক বিদ্যালয় ও বিশ্বনাথপুর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে পৃথক ভ্রাম্যমাণ আদালতে এসব দন্ডাদেশ দেওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির হোসেন শামীম বাগোয়ানে এবং বিশ্বনাথপুর ভোটকেন্দ্রে অভিযান পরিচালনা করেন মুজিবনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুস সাদাত রত্ন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, জাল ভোট দেওয়ার অপরাধে বাগোয়ান ভোটকেন্দ্র থেকে হৃত্বিক ও বাবুল নামে দুজনকে আটক করা হয়। একই সময় বিশ্বনাথপুর ভোটকেন্দ্র থেকে আটক করা হয় মাহফুজ হোসেনকে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাদেরকে দোষী সাব্যস্ত করে দণ্ড ঘোষণা করেন। এর মধ্যে হৃত্বিককে এক মাসের কারাদণ্ড, বাবুল শেখকে ১০ হাজার টাকা ও মাহফুজকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে নাদির হাসান শামীম জাগো নিউজকে জানান, অর্থদণ্ড আদায় করে দুজনকে মুক্তি এবং এক মাসের দণ্ডপ্রাপ্ত হৃত্বিককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আসিফ ইকবাল/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।