সড়ক দুর্ঘটনা

বেঁচে গেলো ৫ দিনের শিশু, বুকে-পেটে রড ঢুকে মায়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০৩ মে ২০২৪

নরসিংদীর রায়পুরায় রডবোঝাই নসিমনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক তরুণী নিহত হয়েছেন। বুকে-পেটে রড ঢুকে তার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলার শ্রীরামপুর বাজারের জনতা ব্যাংক সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তরুণীর নাম শেফালী আক্তার (২০)। তিনি রায়পুরার চরাঞ্চল বাঁশগাড়ী ইউনিয়নের চরমেঘনা গ্রামের মোস্তফা মিয়ার স্ত্রী। নরসিংদী সদর হাসপাতালে পাঁচদিন বয়সী অসুস্থ ছেলেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

গুরুতর আহতরা হলেন বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম ও আবুল হাসেম। তারা তিনজনই দুর্ঘটনাকবলিত অটোরিকশার যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নরসিংদী শহরের আরশীনগর থেকে একটি অটোরিকশায় চেপে হতাহত ব্যক্তিরাসহ পাঁচজন রায়পুরা যাচ্ছিলেন। অটোরিকশাটি শ্রীরামপুর বাজারসংলগ্ন জনতা ব্যাংকের সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা রডবোঝাই একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমনের রড শেফালীর বুকে-পেটে-হাতে, নজরুল ইসলামের ডান হাতে ও আবুল হাসেমের দুই হাতে ঢুকে যায়।

গুরুতর আহত অবস্থায় তিনজনকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেন স্থানীয়রা। কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় শেফালীর মৃত্যু হয়। আহত দুই বীরমুক্তিযোদ্ধাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর জাতীয় অর্থোপেডিক ও পুনর্বাসন প্রতিষ্ঠানে রেফার করা হয়েছে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মামুন জানান, দুর্ঘটনায় নিহত তরুণীর বুকের ডান দিকে ও পেটের বাম দিকে লোহার রড ঢুকে গিয়েছিল। এছাড়া তার শরীরের আরও কয়েক জায়গায় ক্ষত দেখা গেছে। হাসপাতালে আনার ১০-১২ মিনিটের মধ্যেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) আরিফ রব্বানী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সঞ্জিত সাহা/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।