ধাক্কায় মোটরসাইকেল এক কিমি টেনে নিয়ে গেলো ট্রেন, এসআই নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ০৩ মে ২০২৪

কুষ্টিয়ার মিরপুরে অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রেনের ধাক্কায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন।

শুক্রবার (৩ মে) দুপুর দেড়টায় উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহচর রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কর্মকর্তার নাম সহিদুর রহমান (৪৫)। তিনি স্থানীয় মাজিহাট পুলিশ ক্যাম্পের ইনচার্জের দায়িত্বে ছিলেন। তার বাড়ি নড়াইল। বাবার নাম মৃত আবুল হোসেন ভুইয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ডিউটি শেষ করে সহিদুর রহমান পুলিশ সদস্য শরীফুলকে নিয়ে মোটরসাইকেলযোগে ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে তার কর্মস্থল মাজিহাট ক্যাম্পে ফিরছিলেন। কাটদহচর রেলক্রসিং পার হওয়ার সময় পোড়াদহ থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রেনে ধাক্কা লাগে। ট্রেনটি মোটরসাইকেলসহ তাকে প্রায় এক কিলোমিটার হালসা রেলস্টেশন পর্যন্ত টেনে নিয়ে যায়। এসময় সঙ্গে থাকা অপর পুলিশ সদস্য মোটরসাইকেল থেকে লাফ দিয়ে প্রাণে বেঁচে গেলেও গুরুতর আহত হন সহিদুর। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ইজাবুল ইসলাম জানান, ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ সহিদুর রহমান চাকার নিচে পিষ্ট হন। ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে হালসা এলাকায় গিয়ে ট্রেনটি থামে।

তিনি আরও জানান, কাটদহচর রেলক্রসিংটি অরক্ষিত। এরআগেও ক্রসিং পার হওয়ার সময় মৃত্যুর ঘটনা ঘটেছে।

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ মৃধা জানান, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত পুলিশ সদস্য বর্তমানে শঙ্কামুক্ত।

রেলক্রসিংটি অরক্ষিত থাকার কথা স্বীকার করে তিনি জানান, এই ক্রসিংটা পারাপার হওয়া খুবই বিপজ্জনক।

আল-মামুন সাগর/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।