খাদ্যপণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ, আইসক্রিম কারাখানাকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ০২ মে ২০২৪

রাজবাড়ীতে খাদ্যপণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ করার দায়ে ডিম্পল আইসক্রিমকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ী জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান।

জানা যায়, পণ্যের মোড়কসহ অন্যান্য দ্রব্য যথাযথভাবে ব্যবহার ও সংরক্ষণ না করা এবং খাদ্যপণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ করার দায়ে রাজবাড়ী সদর উপজেলার সজ্জনকান্দার ডিম্পল আইসক্রিমকে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কাজী রকিবুল হাসান জানান, নিয়মিত বাজার তদারকি কার্যক্রম পরিচালনাকালে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘন করায় একটি আইসক্রিমম কারখানাকে জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। অভিযানে জেলা প্রশাসন, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি জেলা পুলিশসহ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সহযোগিতা করেছেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রুবেলুর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।