মুন্সিগঞ্জ

বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন আর নেই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ০২ মে ২০২৪

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় বীর মুক্তিযোদ্ধা ও যুদ্ধকালীন ইউনিট কমান্ডার খন্দকার রুহুল আমিন চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার প্রশাসনেন পক্ষ থেকে নিজ এলাকা আব্দুল্লাপুরে গার্ড অব অনার ও জানাজা শেষে স্থানীয় মাদরাসার কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার মরদেহ দাফন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওনি) মোল্লা শোয়েব আলীসহ বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি সরকারি কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার শত শত মানুষ।

মুন্সিগঞ্জ, যুদ্ধকালীন কমান্ডার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

এর আগে বুধবার (১ মে) সন্ধ্যায় রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

পরিবার সূত্রে জানা যায়, সম্প্রতি শারীরিকভাবে অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বুধবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। তার বয়স হয়েছিল ৭৬ বছর। বীর মুক্তিযোদ্ধা খন্দকার রুহুল আমিন আব্দুল্লাপুর ইউনিয়নের কমান্ডার ছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরাফাত রায়হান সাকিব/এআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।