রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, ঢাকার সঙ্গে যোগাযোগ বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১১:০৯ এএম, ০২ মে ২০২৪

রাজবাড়ী রেলওয়ে স্টেশনের অদূরে ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে একটি মালবাহী ট্রেন ঢোকার সময় লাইনচ্যুত হয়। এতে মেইন লাইন ব্লক হয়ে যাওয়ায় আপাতত রাজবাড়ীর সঙ্গে ঢাকা, রাজবাড়ী টু দৌলতদিয়া ও রাজবাড়ী টু খুলনা রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ৭টার দিকে রাজবাড়ীর ২ নম্বর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে। লাইনচ্যুত ট্রেনটি উদ্ধারে কাজ শুরু করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, ঢাকার সঙ্গে যোগাযোগ বন্ধ

রাজবাড়ী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, মালবাহী ট্রেনটি খুলনা থেকে ছেড়ে এসেছিল। এটি সকালে রাজবাড়ীর ২ নম্বর রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে (সিক লাইন) ঢোকার সময় লাইনচ্যুত হয়। আপাতত এই রুটে সকল ট্রেন চলাচল যোগাযোগ বন্ধ রয়েছে। যার কারণে পোড়াদাহগামী লোকাল সাটল ট্রেন পাচুরিয়া রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে আছে। রাজবাড়ীতেই রিলিফ ট্রেন থাকলেও মেইন লাইন ব্লক হয়ে যাওয়ায় যেতে পারছে না। যার কারণে পিস ট্রলির মাধ্যমে উদ্ধার কাজ শুরু করা হয়েছে।

রাজবাড়ী লোকো ইনচার্জ হুমায়ুন কবির বলেন, সান্টিং করার সময় ট্রেনটি লাইনচ্যুত হয়। সব কিছু পর্যবেক্ষণ করে তারা উদ্ধার কাজ শুরু করেছেন। আশা করছেন দুই ঘণ্টার মধ্যে ট্রেন উদ্ধার করতে পারবেন।

রুবেলুর রহমান/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।