নাটোরে আ’লীগ নেতা খুনের ঘটনায় মামলা, আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৩১ এএম, ০২ মে ২০২৪

নাটোরের লালপুরে পৌর আওয়ামী লীগের সহসভাপতি মনজুরুল ইসলাম মঞ্জুকে গুলি করে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। বুধবার (১ মে) বিকেলে লালপুর থানায় ১৬ জনকে অভিযুক্ত করে মামলাটি করেন মনজুরুল রহমানের ভাই মাসুদ রানা।

এদিকে মঞ্জুকে গুলি করে হত্যার ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। তবে মামলার তদন্তের স্বার্থে আটকদের নাম প্রকাশ করেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আজিমনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন রবিউল ইসলাম কনফেকশনারীর দোকানের সামনে বসেছিলেন মঞ্জু। এ সময় ৩টি মোটরসাইকেলে চার পাঁচ জন এসে তার মাথায় এবং পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এতে ঘটনাস্থলেই মঞ্জুর মৃত্যু হয়। স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে গোপালপুর বাজারের মুক্তার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিগত ২০১৮ সালের ২৮ নভেম্বর সকালে নাটোরের নর্থবেঙ্গল সুগার মিলস গেটে লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিরুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন মঞ্জু।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, জাহিরুলের মৃত্যুর পর দীর্ঘ ৪ বছর যাবত একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছিলেন মঞ্জু।

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সঙ্গে কারা জড়িত সে বিষয়ে শনাক্ত করার চেষ্টা চলছে।

রেজাউল করিম রেজা/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।